বিরামপুরে চার বছরের শিশুকে ধর্ষণ, কিশোর গ্রেফতার

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ০২:০৪, জুলাই ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:০৭, জুলাই ১৬, ২০২০

শিশু নির্যাতন 
দিনাজপুরের বিরামপুরে চার বছরের এক শিশু প্রতিবেশী এক কিশোরের দ্বারা ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় জড়িত থাকার দায়ে বুধবার দুপুরে ওই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। শিশুটি গুরুতর অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

শিশুটির পিতা জানান, গত মঙ্গলবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশী ওই কিশোর তার চার বছর বয়সী মেয়েকে তাদের বাড়িতে নিয়ে ডেকে যায় ও সেখানে পায়ুপথে ধর্ষণ করে। তার মেয়ে বাড়িতে এসে চিৎকার করে কান্নাকাটি করলে ঘটনাটি বুঝতে পরেন তারা। এরপর দ্রুত মেয়েকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখনে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে তার মেয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি বাংলা ট্রিবিউনকে জানান, শিশুটিকে পায়ুপথে ধর্ষণ করা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় শিশুটিকে দ্রুত দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান বাংলা ট্রিবিউনকে জানান, ওই ঘটনায় ধর্ষণের শিকার শিশুটির বাবা বাদী হয়ে আজ বুধবার বিরামপুর থানায় মামলা করেন। এরপরে পুলিশ দুপুরে ওই কিশোরকে গ্রেফতার করে দিনাজপুর আদালতে পাঠিয়েছে।

 

/টিএন/

লাইভ

টপ