গরুসহ ট্রাক ফেলে পালালো চোর

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৩:৩৩, জুলাই ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:৩৭, জুলাই ৩০, ২০২০

গরুচোরদের ফেলে যাওয়া ট্রাক

গৃহস্থের গোয়াল থেকে গরুচুরি করে ট্রাক বোঝাই করে ভেগে যাওয়ার সময় রাস্তার কাদায় আটকে বিগড়ে যায় বাহনটি। ধরা পড়ে যাওয়ার ভয়ে গরুসহ ট্রাক ফেলে জান নিয়ে ভেগে গেছে চোরের দল। বুধবার ভোরে গোদারচালা পাঠানটেক এলাকায় এ ঘটনা ঘটে। সকালে সেখান থেকে গরুগুলো উদ্ধার করে মালিকদের বুঝিয়ে দিয়েছে পুলিশ। গরুগুলো ঘটনাস্থলের পাশের গ্রাম কালমেঘারচালার দুই গৃহস্থের।

গোদারচালার পাশের কালমেঘারচালা গ্রামের ভুক্তভোগী দুই কৃষক মোস্তফা কামাল ও মতিউর রহমান জানান, মঙ্গলবার রাতের কোনও এক সময়ে চোরেরা তাদের গোয়ালঘর থেকে পাঁচটি গরু বের করে নিয়ে যায়। বড় একটি গরু ট্রাকে ওঠাতে না পেরে স্থানীয় তেলিহাটী ঈদগাহ মাঠে সেটা ছেড়ে দিয়ে যায়। অপর চারটি গরু ট্রাকযোগে নিয়ে যাওয়ার সময় গোদারচালা পাঠানটেক এলাকার কাদা পানির রাস্তায় আটকে যায়। ভোরের গোয়ালঘরের দরজা খোলা দেখে গরু চুরির বিষয়টি নিশ্চিত হন তারা। পরে খবরটি আশপাশের এলাকায় ছড়িয়ে দেন। এদিকে স্থানীয় লোকজন গোদারচালা পাঠানটেক এলাকায় গরুগুলোর পা বাঁধা ও রাস্তায় একটি ট্রাক কাদা পানিতে আটকে যেতে দেখেন। তারা এ বিষয়ে খোঁজ নেওয়ার চেষ্টা করতেই গরুসহ ট্রাক ফেলে রেখে ভেগে যায় চোরের দল।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) আশীষ কুমার জানান, গরুর মালিক ওই কৃষকেরা তাদের গরু স্থানীয় ইউপি সদস্যদের মাধ্যমে চিহ্নিত করে নিয়ে গেছেন। পরিত্যক্ত ট্রাকটিতে কোনও ডিজিটাল নম্বর প্লেট ছিল না। তবে ট্রাকটি ময়মনসিংহ বিভাগীয় এলাকার বলে ধারণা করা হচ্ছে। ট্রাক উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়ায় এ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

 

 

 

 

 

/টিএন/

লাইভ

টপ