সিলেটে ছয় হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৫

Send
সিলেট প্রতিনিধি
প্রকাশিত : ২২:৩৬, জুলাই ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:২১, জুলাই ৩০, ২০২০

সিলেটে ৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৫ 
সিলেটের জকিগঞ্জ থানা পুলিশ পশ্চিম কসকনকপুর গ্রাম থেকে ৬ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ১৮ লাখ টাকা বলে জানায় পুলিশ। বৃহস্পতিবার (৩০ জুলাই) গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো  হয়। এর আগে বুধবার (২৯ জুলাই) পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। ইয়াবা উদ্ধারের ঘটনায় জকিগঞ্জ থানা পুলিশ পৃথক দুটি মামলা দায়ের করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর পুত্র মো. আব্দুস সহিদ, উত্তর আইয়র গ্রামের নজরুলের স্ত্রী ফাতেহা বেগম, তার মেয়ে নুসরাত বেগম, একই গ্রামের আব্দুল মোমিনের পুত্র রাসেল আহমদ ও মৃত খলিলুর রহমানের পুত্র কিবরিয়া।

পুলিশ জানায়, বুধবার (২৯ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে জকিগঞ্জ থানার পুলিশ ৮নং কসকনকপুর ইউনিয়নের সাবেক মেম্বার ছাত্তারের পরিত্যক্ত কারখানার সামনে থেকে মাদক ব্যবসায়ী আব্দুস সহিদকে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ জকিগঞ্জ থানাধীন উত্তর আইয়র গ্রামে নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এ সময় নজরুলের বাড়ি থেকে এক হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৩৪ হাজার টাকা উদ্ধার করে। পরে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে নজরুলের স্ত্রী  ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম ও একই গ্রামের আব্দুল মোমিনের পুত্র রাসেল আহমদ ও মৃত খলিলুর রহমানের পুত্র কিবরিয়াকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) লুৎফর রহমান জানান,  সিলেট জেলা পুলিশের মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে। সেটা আরও বাড়ানো হবে। এ সময় তিনি সিলেট জেলাকে মাদকমুক্ত করতে সকল শ্রেণি-পেশার মানুষের সহায়তা কামনা করেন।

/টিএন/এমওএফ/

লাইভ

টপ