বাস-প্রাইভেটকার সংঘর্ষে তিন জন নিহত

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৩:৩৫, জুলাই ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৩৬, জুলাই ৩১, ২০২০

হবিগঞ্জহবিগঞ্জের বাহুবলে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ তিন জন নিহত হয়েছেন।  আহত হয়েছেন চার জন। হতাহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী। শুক্রবার (৩১ জুলাই) সকালে বাহুবলের পুটিজুরি এলাকার আব্দানারায়ন নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার দশঘর গ্রামের রুহেল মিয়ার স্ত্রী শাহিদা (৩৫), পিরোজ মিয়ার কন্যা (৩৫) এবং অপর জনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, ঈদুল আজহার ছুটিতে গার্মেন্টস শ্রমিক শাহিদা স্বামীসহ একই এলাকার তিন সহকর্মীকে নিয়ে শুক্রবার সকালে গাজীপুর থেকে প্রাইভেটকারে করে গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথে বাহুবল উপজেলার পুটিজুরী এলাকার আব্দানারায়নে এসে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মনোহরদী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিন জন নিহত হন এবং চার জন গুরুতর আহত হন।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং নিহতদের লাশ শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে যায়।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাইভেটকারটি অতিরিক্ত যাত্রী নিয়ে যাওয়ার কারণেই হয়তো দুর্ঘটনার স্বীকার হয়েছে।

আরও পড়ুন- বাস-প্রাইভেটকার সংঘর্ষ: স্ত্রী-তিন সন্তানসহ ব্যাংক কর্মকর্তা নিহত 

/এফএস/

লাইভ

টপ