বেলাবতে পানিতে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ ২ ছাত্রের মৃত্যু

Send
নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত : ২০:১৯, আগস্ট ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:২৮, আগস্ট ০২, ২০২০

নরসিংদীর বেলাব উপজেলার পৃথক দুটি স্থানে পানিতে ডুবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার (২ আগস্ট) উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের বীরকান্দা গ্রামে ও নারায়ণপুর ইউনিয়নের বটিবন্দ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন সকাল ১১টায় বিন্নাবাইদ ইউনিয়নের বীরকান্দা গ্রামের বরদা বিলে বেড়াতে যাওয়ার সময় নৌকা ডুবে মৃত্যু হয় জাকির হোসেন নামে এক মাদ্রাসা ছাত্রের। জাকির (২০) বীরকান্দা গ্রামের নুরুল আমিনের ছেলে ও বেলাব উপজেলার বাজনাব ইউনিয়নের সৈয়দপাঁড়া গ্রামের হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

অন্যদিকে দুপুর সাড়ে ১২ টায় উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বটিবন্দ গ্রামে ব্রহ্মপুত্র নদের শাখা নদে সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু হয় শরিফ খাঁন (২২) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর। নিহত শরিফ খাঁন নারায়ণপুর ইউনিয়নের বটিবন্দ গ্রামের বুলবুল খাঁনের ছেলে ও ঢাকা নর্দান ইউনিভারসিটির শিক্ষার্থী।

পানিতে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় নিহতের বাড়ি ও এলাকায় চলছে শোকের মাতম।

বেলাব থানার ওসি মো. সেফায়েত উল্লাহ পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

 

/টিটি/

লাইভ

টপ