বন্যার পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

Send
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৩৮, আগস্ট ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৮, আগস্ট ০৩, ২০২০

পানিতে ডুবে গেছে শিশুটাঙ্গাইলে দুটি পৃথক স্থানে বন্যার পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৩ আগস্ট) দুপুরে জেলার কালিহাতী উপজেলার গিলাবাড়ী এবং মির্জাপুর উপজেলার পুষ্টকামড়ী গ্রামে এসব ঘটনা ঘটে।

জানা গেছে, কালিহাতী উপজেলার গিলাবাড়ী গ্রামে খেলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়। নিহতের একজন খুশি (৪) উপজেলার গিলাবাড়ী গ্রামের ট্রাকচালক লাভলু তরফদারের মেয়ে। অপরজন সদর উপজেলার বেতবাড়ী গ্রামের এনজিওকর্মী আবু বকর সিদ্দিকের ছেলে আবির হোসেন (৩)। শিশু দুটি সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই বোন।

স্থানীয় ইউপি সদস্য কামরুন্নাহার রানী এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘শিশু আবির তার মা-বাবার সঙ্গে মামার বাড়িতে সকালে বেড়াতে আসে। এরপর খুশি ও আবির খেলার একপর্যায়ে বাড়ির পাশে বন্যার পানিতে ডুবে যায়। পরে তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

এদিকে একইদিন দুপুরে মির্জাপুর উপজেলার পুষ্টকামড়ী গ্রামে বন্যার পানিতে গোসল করতে গিয়ে নওশাদ করিম (১৩) নামের এক স্কুলছাত্র নিখোঁজ হয়। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তার লাশটি উদ্ধার করে। নিহত নওশাদ করিম ওই গ্রামের হারুনুর রশিদ পান্নার ছেলে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বলেন, ‘বন্যার পানিতে ডুবে এক শিশু নিখোঁজের খবর পেয়ে ডুবুরি দল নিয়ে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিস।  প্রায় আধ ঘণ্টা চেষ্টার পর নিহতের লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।’ 

/এমএএ/

লাইভ

টপ
X