ঠাকুরগাঁওয়ে করোনায় আরও একজনের মৃত্যু

Send
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত : ২১:৪১, আগস্ট ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৪৩, আগস্ট ০৩, ২০২০

করোনাভাইরাসঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্যবিভাগ। মৃত ওই ব্যক্তি ঠাকুরগাঁও পৌরসভাধীন হাজীপাড়া মহল্লায় বাসিন্দা। তার বয়স ৪২ বছর। তিনি দীর্ঘদিন ধরে ক্রনিক কিডনি ডিজিজ এবং শ্বাসকষ্টে ভুগছিলেন।
তিনি গত ২৯ জুলাই করোনাভাইরাসের লক্ষণ নিয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি হন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হলে গত ৩১ জুলাই ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। সেদিনই তার নমুনা নেওয়া হলে রিপোর্টে তার করোনা পজিটিভ রেজাল্ট আসে। এছাড়াও গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও ১৪ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন।
আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৯ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ২ জন এবং পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩ জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪২৭ জন, আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ২৪৯ জন। মারা গেছেন ৭ জন। ঈদের সময় থেকে আক্রান্তের সংখ্যা উল্লেখযোগ্য হারে বেড়েছে, গত ২ দিনেই জেলায় আক্রান্ত হয়েছেন ৩৮ জন। সোমবার (৩ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

/এমআর/

লাইভ

টপ