টাকা আনতে গিয়ে লাশ হলো নারী ঘটক

Send
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত : ২২:১৪, আগস্ট ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:০৮, আগস্ট ০৫, ২০২০

লাশ উদ্ধারফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামেরদী ইউনিয়নের সিংগারিয়া বিল থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সোমবার (৩ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। মঙ্গলবার (৪ আগস্ট) সকালে ময়নাতদন্তের জন্য লাশটি ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, নিহত ওই নারীর নাম মহিতুন বেগম (৪০)। তিনি জেলার নগরকান্দা উপজেলার কান্দি গ্রামের নিজাম তালুকদারের স্ত্রী। এলাকাবাসীর কাছে বিয়ের ঘটক হিসাবেই বেশ পরিচিত।

এ ঘটনায় নিহতের ছেলে শাহজালাল বাদী হয়ে মঙ্গলবার ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটকের কথা জানালেও তাদের পরিচয় নিশ্চিত করেনি।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক আবদুল্লাহ জানান, ভাঙ্গা উপজেলার হামেরদী ইউনিয়নের সিংগারিয়া গ্রামের ডলার প্রতারক (চোট পার্টি) মনির হোসেনের ছেলে শান্ত কিছু দিন আগে বিয়ে করেন।বিয়ের ঘটক ছিল মহিতুন বেগম। ঈদের দিন (শনিবার) দুপুরে মনিরের বাড়িতে ঘটক মহিতুন বেগম তার পাওনা ফি চাইতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর থেকেই মহিতুন ঘটকের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার দিবাগত রাতে স্থানীয় জেলেরা মাছ ধরতে বিলের মধ্যে গেলে লাইটের আলোতে গভীর পানির নিচে মানুষের লাশ লোহার রড দিয়ে বাঁধা দেখতে পায়। জেলেরা বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করে।

নিহতের ছেলে শাহজালালের দাবি, ডলার প্রতারক (চোট পার্টি) মনিরই তার মাকে মেরে পানিতে ডুবিয়ে রাখে। থানায় এজাহারভুক্ত আসামিদের ধরতে পুলিশ কাজ করছে।

ঘটনার পর থেকে অভিযুক্ত মনিরের পরিবারের সবাই পলাতক থাকায় তাদের বক্তব্য জানা যায়নি।

/আরআইজে/এমওএফ/

লাইভ

টপ