শেরপুরে প্রতিপক্ষের মারধরে ফল বিক্রেতা ও ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

Send
শেরপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৯:২৮, আগস্ট ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৪৪, আগস্ট ০৫, ২০২০




শেরপুরে পৃথক ঘটনায় শিশুসহ দুই জন নিহত হয়েছেন। বুধবার (৫ আগস্ট)) জেলার নকলায় প্রতিপক্ষের কিলঘুষিতে ইজ্জত আলী (৩৬) ও নালিতাবাড়ীতে ইজিবাইকের ধাক্কায় সোহান নামে (৫) এক শিশু নিহত হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (৪ আগস্ট) রাতে নকলায় চরঅষ্টধর ইউপির নারায়ণখোলা গ্রামের চরবসন্তী এলাকায় ইজ্জত আলীসহ কয়েকজন মিলে জুয়া খেলতে বসেন। খেলার একপর্যায়ে ইজ্জত আলীর বেশ লাভ হলে তিনি আসর ছেড়ে উঠে আসতে চান। এ সময় অন্য জুয়াড়িরা তাকে আসর ছাড়তে বাধা দেয়। এক পর্যায়ে ৪-৫ জন মিরে তাকে মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে বুধবার সকালে হাসেম ও মাজু মিয়া নামে দু'জন ইজ্জত আলীকে তার বাড়িতে পৌঁছে দিয়ে পালিয়ে যায়। এর কিছুক্ষণ পর ইজ্জত আলীর মৃত্যু হয়।

ইজ্জত আলী চরঅষ্টধর ইউপির চরবসন্তী পশ্চিমপাড়া গ্রামের আব্দুছ সালামের ছেলে। তিনি পেশায় একজন মৌসুমি ফল বিক্রেতা।

এ ঘটনায় বুধবার দুপুরে নিহতের স্ত্রী সুমি আক্তার বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে নকলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামিদের মধ্যে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়াদের মধ্যে রয়েছে চরবসন্তী পশ্চিমপাড়া এলাকার সোহাগ মিয়া (২৭), মাজু মিয়া (২৬), হাসেম আলী (৩০) ও নূর ইসলাম (২৮)।

অন্যদিকে নালিতাবাড়ীতে ইজিবাইকের ধাক্কায় সোহান নামে পাঁচ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৫ আগস্ট)) সকালে উপজেলার নন্নী উত্তরবন্দ এলাকায় নন্নী-পোড়াগাঁও হাজী নূরুল হক মৈত্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। সোহান ওই কলেজের নৈশপ্রহরী আনোয়ার হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে কলেজের সামনের সড়ক পার হচ্ছিলো সোহান। এসময় বারমারী বাজার থেকে ছেড়ে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় শিশু সোহান। এ ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী ঘণ্টাব্যাপী নন্নী-বারমারী সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নকলা থানার ওসি আলমগীর হোসেন শাহ ও নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল এ তথ্য নিশ্চিত করেছেন।

/টিটি/

লাইভ

টপ