আড়াইহাজারে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৩:৫৬, আগস্ট ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৫৯, আগস্ট ০৬, ২০২০

 

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আনোয়ার হোসেন নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচ জন। বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে উপজেলার উচিতপুরা ইউনিয়নের কাদিরদিয়া পূর্বপাড়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেন ওই এলাকার আবেদ আলীর ছেলে এবং স্থানীয় ওয়ার্ড যুবলীগ সভাপতি আবু জাফরের ভাই।

নিহতের বড় ভাই আলী হোসেন অভিযোগ করেন, উচিতপুরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার হানিফের সঙ্গে তার ভাই স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি আবু জাফরের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে রাজনৈতিক বিরোধ রয়েছে। এরই জের ধরে বুধবার (৫ আগস্ট) রাতে হানিফ লোকজন নিয়ে তাদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। সকালে দ্বিতীয় দফায় ফের হামলা চালায় এবং তার ভাই আনোয়ারসহ বাড়ির অন্যান্য লোকজনকে পিটিয়ে আহত করে। পরে আনোয়ারকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। আহতদের সেখানে চিকিৎসা দেওয়া হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোসহ ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।



/টিটি/

লাইভ

টপ