নেত্রকোনা জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Send
নেত্রকোনা প্রতিনিধি
প্রকাশিত : ০৬:১৬, আগস্ট ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৬:১৮, আগস্ট ০৭, ২০২০

নেত্রকোনায় জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন।

নেত্রকোনা জেলা প্রশাসক মঈনউল ইসলামের নেত্রকোনা থেকে বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নেত্রকোনা সাহিত্য সমাজের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ এমরানের পরিচালনায় বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত নেত্রকোনা জেলা প্রেসক্লাব সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময়  ডিসির বদলির আদেশ প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোনার পৌর মেয়র আলহাজ নজরুল ইসলাম খান, বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা  হায়দার জাহান চৌধুরী, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, শিকড় উন্নয়ন কর্মসূচির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান খোকন, প্রাবন্ধিক স্বপন কুমার পাল, জেলা উদীচীর সহ-সভাপতি মাসুদুর রহমান খান, সিপিবির জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কোহিনূর বেগম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মারুফ হাসান খান অভ্র, অধ্যাপক নাজমুল কবির, বারসিকের সমন্বয়কারী অহিদুর রহমান, নেত্রকোনা সরকারি কলেজের সাবেক ভিপি দেব শঙ্কর রায় দেবু, নারী উদ্যোক্তা সুলতানা নাসরিন পপি, সংস্কৃতিকর্মী তমা রায়, মো. আলমগীর, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের জেলা শাখার সাধারণ সম্পাদক পার্থ প্রতিম সরকার, শিশু ছায়ার সভাপতি শায়ন খান প্রমুখ।

বক্তারা জেলা প্রশাসকের অনভিপ্রেত বদলির আদেশ অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, মঈনউল ইসলাম নেত্রকোনায় যোগদানের পর থেকে অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। জনবান্ধব এই কর্মকর্তা বিচক্ষণতার সঙ্গে করোনা ও বন্যা পরিস্থিতি মোকাবিলা করছেন। হঠাৎ করে তার এই বদলির আদেশে জেলার সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত হবে। এ কারণে জেলাবাসী হতাশ হয়েছেন। তাই তার বদলির আদেশ অবিলম্বে বাতিলের দাবি জানান তারা।

উল্লেখ্য,গত সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এক আদেশে জেলা প্রশাসক মঈনউল ইসলামকে প্রত্যাহার করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করে।  অবশ্য জেলা প্রশাসককে কী কারণে বদলি করা হয়েছে তা আদেশে উল্লেখ করা হয়নি।

/টিএন/

লাইভ

টপ