অটোরিকশাকে সাইড না দেওয়ায় সংঘর্ষ, নিহত ১, আহত ২০

Send
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত : ০৭:০০, আগস্ট ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৭:০২, আগস্ট ০৭, ২০২০

সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমন্ডলে অটোরিকশাকে সাইড দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম হাদিস মিয়া (২৮)। বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের আরও অন্তত ২০ জন আহত হয়েছে। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার খবর পেয়ে এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, আজ দুপুরে নাসিরনগর ধরমন্ডল সড়কে দুটি অটোরিক্শার সাইড দেওয়া-নেওয়া নিয়ে ধরমন্ডল গ্রামের নজরুল ও আলকাছ মিয়ার মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। পরে এ ঘটনায় দুজনেই পরস্পরকে দেখে নেওয়ার হুমকি দেন। এরপর উভয়েই দল ভারী করে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ধরমন্ডল সড়কে পরস্পরের বিরুদ্ধে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয়পক্ষ পরস্পরের দিকে টেঁটা ছুঁড়ে মারলে নজরুল ইসলামের সমর্থক মো. হাদিস মিয়ার বুকে টেঁটাবিদ্ধ হয়। গুরুতর আহত হাদিস মিয়াকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হাদিস ধরমন্ডল গ্রামের সোয়াব আলীর পুত্র।

এ সংঘর্ষের ঘটনায় ইটপাটকেল এবং টেঁটার আঘাতে আরও অন্তত ২০ জন আহত হয়েছে। খবর পেয়ে নাসিরনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে সংঘর্ষে আহতদেরকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিক, হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল নাসিরনগর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানোর নির্দেশ দিয়েছেন তিনি।

তিনি আরও জানান, এঘটনায় এখন পর্যন্ত ৩ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে নাসিরনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

/টিএন/

লাইভ

টপ