বরিশালে করোনায় মেম্বারসহ ৫ জনের মৃত্যু

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ০৭:০৯, আগস্ট ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৭:১৪, আগস্ট ০৭, ২০২০

 

শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল, বরিশাল



গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত ইউপি সদস্যসহ ৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুইজন নারী রয়েছেন।

হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, বরিশাল সদর উপজেলার চন্ডিপুরের বাসিন্দা আব্দুল আলীর স্ত্রী কুলসুম বেগম (৭৫) বৃহস্পতিবার রাত ৯টার পর মারা যান। তাকে ২ আগস্ট দুপুরে ভর্তি করা হয়। নমুনা পরীক্ষায় তার নেগেটিভ প্রতিবেদন আসে।

একই হাসপাতালে বরগুনার সদরের মৃত মেহের আলীর ছেলে মোশারেফ হোসেন (৭০) সন্ধ্যা সোয়া ৭টায় মৃত্যুবরণ করেন। তাকে ৩০ জুলাই রাত ৯টায় ভর্তি করা হয়। তারও নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছিল।

তবে বরিশালের আগৈলঝাড়া উপজেলার খেজুরতলা গ্রামের ইউপি মেম্বর হাজী মো. ইউনুস (৫০) করোনায় আক্রান্ত হয়ে সন্ধ্যায় মারা গেছেন। তাকে ১ আগস্ট করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।

ঝালকাঠির সদরের বাহের রোড এলাকার আব্দুল আলিমের স্ত্রী লাভলী আক্তার (৩২) দুপুর ১টা ২৫ মিনিটে মারা যান। একইদিন সকাল ৯টায় তাকে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

মাদারীপুরের কালকিনির করারিয়ার বাসিন্দা সুলতান হোসেনের ছেলে আব্দুল খালেক (৬৭) বিকেল ৪টায় মারা যান। তাকে একইদিন দুপুর ২টা ৪০ মিনিটে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

তিনি জানান, শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ১৮৩ জন মারা গেছেন। এদের মধ্যে ৬৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

 

 

 

/টিএন/

লাইভ

টপ