নিখোঁজের ১০ দিন পর জঙ্গল থেকে কৃষকের গলিত লাশ উদ্ধার

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৭:০৭, আগস্ট ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১৭, আগস্ট ১৪, ২০২০



গাজীপুরে নিখোঁজের ১০ দিন পর কৃষক হাফিজুর রহমান ওরফে চান মিয়ার (৬২) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। হাফিজুর গাজীপুর মহানগরের পোড়াবাড়ি এলাকার মৃত আব্দুস সাহিদের ছেলে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পোড়াবাড়ি এলাকার পাশের একটি জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঞা জানান, দুর্গন্ধের সূত্র ধরে বৃহস্পতিবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের পোড়াবাড়ি এলাকায় পাশের একটি জঙ্গলে বৃদ্ধের গলিত লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গাছের ডালের সঙ্গে নিহতের গলায় রশি পেচানো ছিল। পরে নিহতের স্বজনরা ঘটনাস্থলে এসে পরনের কাপড়ের সূত্র ধরে লাশটি স্থানীয় হাফিজুর রহমান ওরফে চান মিয়ার বলে শনাক্ত করেন। হত্যা নাকি আত্মহত্যার কারণে তার মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের পর তা নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ।

ওসি নিহতের স্বজনদের উদ্ধৃতি দিয়ে আরও জানান, চান মিয়া মানসিক অসুস্থতায় ভুগছিলেন। সম্প্রতি তিনি ধারালো অস্ত্র দিয়ে নিজের মাথায় আঘাত করে আহত হয়েছিলেন। তার বাবাও মানসিক রোগী ছিলেন। গত ১০দিন আগে চান মিয়া বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন।

গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর মাওলানা মঞ্জুর হোসেন ও নিহতের ছেলে রায়হানসহ স্বজনরা জানান, জঙ্গলের ভেতর মাটিতে বসা অবস্থায় গাছের সঙ্গে নিহতের গলায় রশি পেঁচানো ছিল। চান মিয়া কৃষিকাজ ও বাজারে সবজি বিক্রি করতেন। গত ৪ আগস্ট ভোরে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজ করেও তার সন্ধান পাননি। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

/টিটি/

লাইভ

টপ