প্রাইভেটকার থেকে ১৮৪০০ পিস ইয়াবা উদ্ধার

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২২:০৯, আগস্ট ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:১০, আগস্ট ১৪, ২০২০

র‌্যাবের হাতে গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী ফিরোজ আলমঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের আষাড়িয়ারচর এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৮ হাজার ৪শ’ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. ফিরোজ আলম (৪০)।

শুক্রবার (১৪ আগস্ট) সকালে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। সন্ধ্যায় সাড়ে ৬টায় র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ইয়াবা বহন করে প্রাইভেটকারটি কক্সবাজার থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় প্রাইভেটকার ও মাদক বিক্রির ৯ হাজার ২শ’ ৩২ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত ফিরোজ আলমের গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার সদর থানার খন্দকারপুরে।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী আরও জানান, ফিরোজ আলম দীর্ঘদিন ধরে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতরে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করেছে দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রয় করে আসছে।

উল্লেখ্য, ২০১৮ সালের আগস্ট মাসে বিপুল পরিমাণ ইয়াবাসহ যাত্রাবাড়ী এলাকা থেকে র‌্যাব ১০’র হাতে গ্রেফতার হন ফিরোজ আলম।

/আরআইজে/

লাইভ

টপ