মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৯:০৫, আগস্ট ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:০৫, আগস্ট ১৫, ২০২০

মোটরসাইকেল দুর্ঘটনাবগুড়ায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় রাস্তায় পড়ে মাথায় আঘাত লেগে রোহান বাবু (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত তার বন্ধু মিল্লাতকে (১৫) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৪ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নের দশটিকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিশিন্দারা ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার এ তথ্য জানান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোহান বাবু দশটিকা সরকারপাড়ার বাসিন্দা ও নিশিন্দারা ইউনিয়নের সদস্য জহুরুল ইসলামের ছেলে। সে নুনগোলা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়তো। রোহান বাবু শুক্রবার বিকালে শিকারপুর তালুকদারপাড়া গ্রাম থেকে মোটরসাইকেলে একই এলাকার বন্ধু মিল্লাতকে নিয়ে বেড়াতে বের হয়। রোহান বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিল। সন্ধ্যার দিকে দশমিক এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। রাস্তার পাশে রাখা কাঠের গুঁড়ির সঙ্গে মাথায় আঘাত লাগে তার। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

গুরুতর আহত মিল্লাতকে উদ্ধার করে বগুড়া টিএমএসএস মেডিক্যাল কলেজ ও পরে রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই রোহানের মরদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

 

/আইএ/

লাইভ

টপ