বিএম কলেজের সমাজকল্যাণ বিভাগে মাস্ক পরিহিতদের হামলা

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ২১:২০, সেপ্টেম্বর ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:২৫, সেপ্টেম্বর ১৬, ২০২০

বিএম কলেজের সমাজকল্যাণ বিভাগে মাস্ক পরিহিত দুর্বৃত্তদের ভাঙচুর 
বরিশাল সরকারি বিএম ক‌লে‌জের সমাজকল্যাণ বিভা‌গে হামলা ও ভাঙচুর চালিয়েছে মুখোশ পরা বহিরাগতরা। তাদের হামলায় তৃতীয় শ্রেণির কমর্চারী মিজানুর রহমান বাচ্চু আহত হয়েছেন। তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলার কারণ কেউ বলতে পারেননি। বাচ্চু ও‍ই বিভাগে কম্পিউটার অপারেটর।

মিজানুর রহমান বাচ্চু জানান, মার্কশিট (নম্বর ফর্দ) নেওয়ার কথা বলে তাকে মোবাইলে ফোন দিয়ে কলেজের সমাজ কল্যাণ বিভাগে ডেকে নেওয়া হয়। সেখানে পৌঁছামাত্র পূর্ব থেকে অবস্থানকারী মাস্ক পরিহিত কয়েকজন দুর্বৃত্ত লাঠিসোঁটা, লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায়। তারা কুপিয়ে ও পিটিয়ে তাকে জখম করে।

বিএম কলেজের সমাজকল্যাণ বিভাগে মাস্ক পরিহিত দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত বিভাগের কম্পিউটার অপারেটর মিজানুর রহমান বাচ্চু।

এরপর হামলাকারীরা সমাজকল্যাণ বিভাগে শিক্ষকদের কক্ষে ঢুকে এলোপাতাড়ি ভাঙচুর করে। তারা সিসি ক্যামেরার মনিটর, টেলিভিশন, টেলিফোন, শিক্ষকদের সকল টেবিলের গ্লাস ভাঙচুর এবং অন্যান্য আসবাবপত্র তছনছ করে। পরে সিসি ক্যামেরা নিয়ন্ত্রণকারী কম্পিউটারের সিপিইউ নিয়ে চলে যায়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া এ হামলার কারণ এবং হামলাকারীদের পরিচয় সম্পর্কে কিছুই জানাতে পারেননি। এ ঘটনায় তদন্ত কমিটি করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ।

বিএম কলেজের সমাজকল্যাণ বিভাগে দুর্বৃত্তদের হামলায় আহত কম্পিউটার অপারেটর বাচ্চুকে হাসপাতালে নেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, করোনার কারণে কলেজ বন্ধ থাকলেও নম্বর ফর্দ দেওয়ার জন্য সকল বিভাগের অফিস খোলা রয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলসহ ক্যাম্পাসে অবস্থান নিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি, তবে মামলার প্রস্তুতি নিচ্ছে কলেজ কর্তৃপক্ষ। হামলাকারীদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

/টিএন/

সম্পর্কিত

লাইভ

টপ