গৃহবধূকে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি, দুই যুবক গ্রেফতার

Send
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত : ০০:৩২, সেপ্টেম্বর ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:১৭, সেপ্টেম্বর ১৮, ২০২০

চাঁদপুরে গৃহবধূকে ধর্ষণে সহযোগিতার অভিযোগে দুই যুবক গ্রেফতার।

চাঁদপুরের ফরিদগঞ্জে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা ধর্ষকের সহযোগী। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে তাদের চাঁদপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, ফরিদগঞ্জ পৌর এলাকার উত্তর কেরোয়া গ্রামের মো. ইয়াছিন হোসেন (২১), মো. রাজা (২০)। এর আগে বুধবার গভীর রাতে তাদের গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় পলাতক রয়েছে ধর্ষণের দায়ে অভিযুক্ত মাসুম (২৮)।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২০ আগস্ট রাতে পৌর এলাকার এক গ্রামে ওই প্রবাসীর স্ত্রীকে একই বাড়ির মাসুম নামে এক যুবক ধর্ষণ করে। এসময় কৌশলে তার সহযোগী ইয়াছিন ভিডিও করে এবং রাজা নামে আরেকজন বাইরে থেকে পাহারা দেয়। গৃহবধূ এ কথা প্রকাশ করে দেওয়ার কথা বললে মাসুম তাকে হুমকি দিয়ে বলে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবে ও  তার সন্তানদের মেরে ফেলবে। এরপর ওই গৃহবধূ ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ ইয়াছিন ও রাজাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে তাদের চাঁদপুর আদালতে পাঠায়। আদালতের বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, গৃহবধূর অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। এছাড়া প্রধান অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

/টিএন/

লাইভ

টপ
X