কৃষি বিশ্ববিদ্যালয় পাওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি হবিগঞ্জবাসী কৃতজ্ঞ: এমপি জাহির

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৩:২৫, সেপ্টেম্বর ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:৩৮, সেপ্টেম্বর ১৮, ২০২০

হবিগঞ্জে দেশের সপ্তম কৃষি বিশ্ববিদ্যালয় পেয়ে সাংবাদিকদের সামনে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির।



হবিগঞ্জ সদর উপজেলায় দেশের সপ্তম কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপিত হচ্ছে। শীঘ্রই এ বিশ্ববিদ্যালয়ের কাজ শুরু হবে এবং ভিসি নিয়োগ করা হবে। এজন্য স্থান নির্ধারণের কাজও শুরু হবে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) হবিগঞ্জে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা বাস্তবায়ন, মেডিকেল কলেজ, বাল্লাস্থল বন্দর ও সর্বশেষ কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন হওয়ায় তাকে হবিগঞ্জবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই। তিনি বলেন, গত ১০ সেপ্টেম্বর দেশের সপ্তম কৃষি বিশ্ববিদ্যালয় হিসেবে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন সংসদে পাস হওয়ার পর প্রধানমন্ত্রীর দেওয়া ৪টি প্রতিশ্রুতি বাস্তবায়ন হওয়ায় হবিগঞ্জবাসী প্রধানমন্ত্রীর কাছে চিরঋণী।

তিনি স্মৃতিচারণ করে বলেন, ২০১৪ সালের ২৯ নভেম্বর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হবিগঞ্জে এসেছিলেন। ওই দিন স্থানীয় নিউফিল্ডের সর্ববৃহৎ জনসভায় আমি হবিগঞ্জের জনগণের পক্ষে চারটি দাবি তার কাছে পেশ করি। প্রধানমন্ত্রী তার ভাষণে আমার দাবিগুলোর প্রতি একমত পোষণ করে লাখো জনতার সামনে এগুলো বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন। তাঁর সেই প্রতিশ্রুতি একে একে বাস্তবায়ন হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, জাতীয় পরিষদের সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি আরব আলী, হবিগঞ্জের পাবলিক প্রসিকিউটর মুক্তিযোদ্ধা সিরাজুল হক চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ইসমাঈল হোসেন, সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির প্রমুখ।

 

/টিএন/

লাইভ

টপ