ধাক্কা-থাপ্পড়ে পড়ে গিয়ে বৃদ্ধের মৃত্যু!

Send
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৪৪, সেপ্টেম্বর ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৪৪, সেপ্টেম্বর ১৮, ২০২০

লাশ উদ্ধারব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে প্রতিপক্ষের ধাক্কা ও থাপ্পড়ে পড়ে গিয়ে মো. ফরিদ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ দুপুরে এ ঘটনায় পুলিশ ওই বৃদ্ধের লাশ উদ্ধার করেছে। তবে বিকাল নাগাদ এ ঘটনায় থানায় কোনও মামলা হয়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, গৌরনগর গ্রামের আজইরা গোষ্ঠী ও সরকারবাড়ি গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধ নিয়ে ইতোপূর্বে একাধিকবার খুনোখুনির ঘটনাও ঘটেছে। সরকার বাড়ি ও আজইরা গোষ্ঠীর দুই যুবকের মধ্যে বিরোধ মীমাংসা করছিল স্থানীয় কয়েকজন। গোষ্ঠীর লোকজনের সঙ্গে কথা না বলে কেন বিরোধ মীমাংসা করা হলো এ নিয়ে দুই পক্ষে উত্তেজনা দেখা দেয়। দুপুরে আজইরা গোষ্ঠীর সমর্থক ফরিদ মিয়া বিরোধ মীমাংসার সময় গেলে সরকার বাড়ির গোষ্ঠীর এক ব্যক্তি ধাক্কা ও থাপ্পড় দেন। এ অবস্থায় তিনি পড়ে গিয়ে মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

জেলার সহকারী পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মো. মুকবুল হোসেন জানান, প্রতিপক্ষের ধাক্কায় ওই ব্যক্তি পড়ে যান। তিনি আগে একাধিকবার স্ট্রোক করেছেন। উনার শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

/আইএ/

লাইভ

টপ
X