ছাগলের জন্য ট্রাকচালককে পিটিয়ে হত্যা!

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১৫:০০, সেপ্টেম্বর ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৩৩, সেপ্টেম্বর ১৯, ২০২০

হত্যাসড়ক দুর্ঘটনায় দুটি ছাগলের মৃত্যুর জেরে রাজশাহীর পুঠিয়া উপজেলায় গণপিটুনিতে এক ট্রাকচালক নিহত হয়েছেন। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোরে মারা যান তিনি।

নিহত ট্রাকচালকের নাম আবু তালেব (৩৩)। তার বাড়ি পুঠিয়ার ঝলমলিয়া এলাকায়। তার মৃত্যুর ঘটনায় পুলিশ পাঁচ জনকে গ্রেফতার করেছে। তারা হলেন বাগমারা উপজেলার জসিম উদ্দিন, মাহমুদ সাহা,রিমন, শিশির ও পুঠিয়া উপজেলার আফাল ওরফে আপেল।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম জানান, ট্রাকচালেকর স্ত্রী নার্গিস বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। এছাড়া লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাগমারা উপজেলার ভবানীগঞ্জ শিবজাইট এলাকার গোলাম মোস্তফার দুটি ছাগল মেরে ফেলেন ট্রাক চালক আবু তালেব (৩৩)। পরে ছাগলের মালিক গোলাম মোস্তফা ১০ থেকে ১৫টি মোটরসাইকেলে লোকজন ডেকে নিয়ে ট্রাকের পিছু ধাওয়া করে। অন্তত ১৬ কিলোমিটার পথ পাড়ি দিয়ে তারা রাত সোয়া ৮টার দিকে পুঠিয়ার বাসুপাড়ায় এসে ট্রাকচালক আবু তালেবকে আটক করে। এ সময় তাকে পিটিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে চলে যায় তারা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর সাড়ে ৩টার দিকে ট্রাকচালক মারা যান।

ওসি রেজাউল ইসলাম আরও জানান, এ ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। ছাগলের মালিক গোলাম মোস্তফা পলাতক রয়েছেন। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

/আইএ/

লাইভ

টপ
X