মসলা বাটা নিয়ে কলহ, ভাইয়ের হাতে ভাই খুন!

Send
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৯:২৫, সেপ্টেম্বর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৯:২৫, সেপ্টেম্বর ২১, ২০২০

চাঁদপুর



তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই রবিউল্যাহর নুড়ার (পেষনি) আঘাতে ছোট ভাই ওয়াজী উল্লাহর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২০ সেপ্টেম্বর) চাঁদপুরে কচুয়া উপজেলার দহুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

ওয়াজী উল্লাহর স্ত্রী রেনু বেগম জানান, রবিবার রবিউলের স্ত্রী খোশনেয়ারা বেগমের সঙ্গে তার মশলা বাটা নিয়ে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে তার স্বামী ঘর থেকে এগিয়ে এলে রবিউল্লাহ ও তার স্ত্রী খোশনেয়ারা তাকে মারধর করেন। এক পর্যায়ে নুড়া দিয়ে তার মাথায় আঘাত করা হয়। পরে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে কচুয়া হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
স্থানীয় আবু কালাম, মিজান ও ইমাম হোসাইনসহ একাধিক লোকজন জানান, মরিচ বাটা নিয়ে রেনু বেগম ও খোশনেয়ারা বেগমের তর্কবিতর্কের এক পর্যায়ে ওয়াজী উল্যাহ ঘটনাস্থলে আসলে হঠাৎ সে স্ট্রোক করে। হাসাপাতালে নেওয়ার সময় পথিমধ্যে তিনি মারা যায়।
কচুয়া থানার ওসি তদন্ত ইব্রাহিম খলিল জানান, ওয়াজী উল্লাহ’র মৃত্যুর বিষয়ে তদন্ত চলছে। তবে তার পরিবারের পক্ষ থেকে এখনও কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ওয়াজী উল্যাহ’র শরীরে সামান্য জখমের চিহ্ন রয়েছে।

 

/এসটি/

লাইভ

টপ