‘টাকা দে’ বলে উপজেলা আ.লীগ সভাপতির ওপর হামলা

Send
নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৪৩, সেপ্টেম্বর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:১৯, সেপ্টেম্বর ২২, ২০২০




অভিযুক্ত নিক্সননীলফামারীতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান। সদর থানার ওসি কেএম আজমিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন। রবিবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে জেলা শহরের বাবুপাড়া আলমগীরের মোড়ে ঘটনাটি ঘটে। তিনি বর্তমানে নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে হামলার ঘটনায় অভিযুক্ত নাহিদুল ইসলাম নিক্সনকে শহরের আলমগীরের মোড় এলাকা থেকে আটক করে। আহত আবুজার রহমান সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। অপরদিকে, একই সময়ে নাহিদুল ইসলাম নিক্সন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন।

হাসপাতালে চিকিৎসাধীন আবুজার রহমান বলেন, ‘আমি রিকশাযোগ নিজ বাড়ি ফিরছিলাম। পথে আলমগীরের মোড়ে পৌঁছালে নিক্সন একটি রড নিয়ে অর্তকিতভাবে আমার ওপর হামলা চালায়। আমাকে বহনকারী রিকশাচালকের চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।’

তিনি বলেন, নিক্সনের সঙ্গে আমার দলীয় বা ব্যক্তিগত কোনও বিরোধ নেই। হামলা চালানোর সময় সে বার বার বলছিল ব্যাটা আমাকে টাকা দে।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, ‘রবিবার রাত সাড়ে ৯টার দিকে রিকশাযোগে শহরের কলেজ পাড়ার বাড়িতে ফিরছিলেন আবুজার রহমান। পথে আলমগীরের মোড় নামক এলাকায় নাহিদুল ইসলাম নিক্সন নিজ বাড়ি থেকে বের হয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। স্থানীয়রা আবুজার রহমানকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করান’।

পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, ‘ঘটনার পর হামলাকারী নিক্সনকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

নীলফামারী জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. অমল চন্দ্র রায় বলেন, ‘আবুজার রহমান ডান হাতের কব্জি, বাম চোখ ও নাকে আঘাত পেয়েছেন। তবে বর্তমানে তিনি আশঙ্কামুক্ত’।

এদিকে রাতে হামলার খবর ছড়িয়ে পড়লে হাসপাতাল চত্বরে ছুটে যান আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, জেলা স্বাচিপের সভাপতি ডা. মমতাজুল ইসলাম মিন্টু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ উপস্থিত থেকে আহতের শারীরিক অবস্থার খোঁজ নেন।

/টিটি/

লাইভ

টপ