রামপাল বিদ্যুৎকেন্দ্রে ভারতীয় শ্রমিকের লাশ উদ্ধার

Send
বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত : ২০:৩০, সেপ্টেম্বর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩০, সেপ্টেম্বর ২১, ২০২০

লাশ উদ্ধারবাগেরহাটে নির্মাণাধীন রামপাল কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎকেন্দ্রে কর্মরত এক ভারতীয় শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পর্বত সিং (৩৭) নামে এই ভারতীয় নাগরিকের লাশ রামপাল কয়লা তাপ বিদ্যুৎ কেন্দ্রের পাশের একটি সাঁকো থেকে লাশটি উদ্ধার করে থানায় আনে পুলিশ। পর্বত সিং এর বাড়ি ভারতের পাঞ্জাব প্রদেশের গুরুদাসপুরের বাহমনি গ্রামে। তারা বাবার নাম জনক সিং।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুরুল আলম জানান, রামপাল কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎকেন্দ্রে কর্মরত পর্বত সিং রবিবার মধ্যরাতে হোয়াটসঅ্যাপে ভারতে তার পরিবারের সঙ্গে কথা বলতে-বলতে শ্রমিক ব্যারাক থেকে বের হন। সকালেও তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে সকাল ১০টার দিকে স্থানীয়রা বিদ্যুৎ কেন্দ্রের পাশের সাপমারী খালের একটি সাঁকোতে ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে বিদ্যুৎ কেন্দ্রের কর্মকর্তারা লাশটি শনাক্ত করে রামপাল থানা পুলিশকে খরব দেয়।
পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

/এমআর/

লাইভ

টপ