বন্ধুকে ধাক্কা দিয়ে ট্রেনের নিচে ফেলে হত্যার অভিযোগ, আটক ২

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ২০:৪০, সেপ্টেম্বর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৪৫, সেপ্টেম্বর ২১, ২০২০

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে আনিসুর রহমান বাবু (৪৫) নামে এক কারখানা শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সদরের কৈচর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাবুকে ট্রেনের নিচে ধাক্কা দিয়ে হত্যার অভিযোগে স্থানীয়রা তার দুই বন্ধুকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

আটক দুই জন হলেন বগুড়ার কাহালু উপজেলার পিলকুঞ্জ গ্রামের আবদুর রহমানের ছেলে গোলাম রব্বানী (৪০) ও তার বন্ধু একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে লুৎফর রহমান (৩৭)।

বগুড়া রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এএসআই আকতারুন্নাহার লিপি জানান, নিহতের ভাই আবদুল হালিম বোনারপাড়া থানায় হত্যা মামলা করবেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আনিসুর রহমান বাবু বগুড়া শহরের শিববাটি এলাকার ফজলুর রহমানের ছেলে। তিনি বগুড়া সদরের শহরদীঘি এলাকায় হাজির মিলে লোহার আসবাবপত্র তৈরির কাজ করতেন। পাশের এলাকা কাহালুর পিলকুঞ্জ গ্রামের রব্বানী ও লুৎফরের সঙ্গে তার বন্ধুত্ব গড়ে উঠে। অবসরে তিন বন্ধু বিভিন্ন স্থানে আড্ডা দিতেন। সোমবার আড়াইটার দিকে বাবু তার দুই বন্ধুর সঙ্গে কৈচড় এলাকায় রেললাইনের পাশে বসে গল্প করছিলেন। এসময় সান্তাহার থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেন ওই এলাকা অতিক্রম করছিলো।

প্রত্যক্ষদর্শীরা জানান, এসময় অপর দুই বন্ধু বাবুকে ধাক্কা দিয়ে ট্রেনের নিচে ফেলে দৌড় দেয়। এতে ট্রেনে কাটা পড়ে বাবুর মর্মান্তিক মৃত্যু হয়। পরে স্থানীয়রা দৌড়ে পালাতে দেখে রব্বানী ও লুৎফরকে আটক করে। খবর পেয়ে সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা ও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আকতারুন্নাহার লিপি ঘটনাস্থলে পৌঁছান। পরে স্থানীয়রা তাদের সোপর্দ করেন। রেল পুলিশ নিহত বাবুর লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠায়।

এএসআই আকতারুন্নাহার লিপি বলেন, প্রত্যক্ষদর্শীদের অভিযোগের প্রেক্ষিতে দু’জনকে আটক করা হয়েছে। খবর পেয়ে নিহত বাবুর ভাই আবদুল হালিম ঘটনাস্থলে আসেন। তিনি তার ভাইকে ট্রেনের নিচে ধাক্কা দিয়ে হত্যার অভিযোগ করেন। তিনি আটক দু’জনের বিরুদ্ধে গাইবান্ধার বোনারপাড়ায় রেলওয়ে থানায় হত্যা মামলা করবেন বলে জানান। মামলা হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এএসআই লিপি।

 

/টিটি/

সম্পর্কিত

লাইভ

টপ