আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যা

Send
সাভার প্রতিনিধি
প্রকাশিত : ০৪:৩৬, সেপ্টেম্বর ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:২৭, সেপ্টেম্বর ২৪, ২০২০

সাভার

সাভারের আশুলিয়ায় মুক্তিপণের টাকা না পেয়ে সবুজ মিয়া (১৩) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে মোজার মেইল এলাকার একটি ডোবা থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ। এছাড়া এ ঘটনায় জাহিদুল ইসলাম নামে অপর এক কিশোরকে উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত কিশোর লালমনিরহাট সদর এলাকার কাজী কলোনি গ্রামের মিছির আলির ছেলে। সে তার গ্রামের স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

পুলিশ জানায়, নিহত কিশোর ও জাহিদুল বাড়িতে থেকে রাগ করে সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় আশুলিয়া এলাকায় সবুজের বোনের বাড়ির উদ্দেশে রওনা দেয়। পরে তারা বোনের বাড়ি খুঁজে না পেয়ে মোজার মেইল বাসস্ট্যান্ড এলাকায় অপেক্ষা করতে থাকে। এ সময় বাসস্ট্যান্ডে থাকা কয়েকজন যুবক তাদের রাতে থাকার ব্যবস্থা করে দেওয়ার কথা বলে পাশের একটি নির্জন এলাকায় নিয়ে যায়। পরে সেখানে তাদের হাত পা বেঁধে গ্রামের বাড়িতে মুক্তিপণের জন্য মুঠোফোনে ২০ হাজার টাকা দাবি করে। মুক্তিপণের টাকা না পেয়ে দুর্বৃত্তরা দুই কিশোরকে পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় সবুজ ঘটনাস্থলেই মারা যায়। পরে ভোরের দিকে দুই কিশোরকেই ওই এলাকার একটি ডোবার মধ্যে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে দুপুরের দিকে আশুলিয়া থানা পুলিশ নিহত কিশোরের লাশ ডোবা থেকে উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।’

/আইএ/

লাইভ

টপ
X