বিএনপি নেতারা কোনও উন্নয়ন দেখে না: হানিফ

Send
কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত : ১৮:০৭, সেপ্টেম্বর ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৮, সেপ্টেম্বর ২৩, ২০২০




নিজেদের ব্যর্থতা ঢাকতে বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের বিষোদগার করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, দেশে উন্নয়নের জোয়ার চলছে। অথচ বিএনপি নেতারা কোনও উন্নয়ন দেখেন না। কারণ, তারা কখনও দেশের উন্নয়ন করেনি। নিজেদের ব্যর্থতা ঢাকতেই তারা সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন দফতরের উন্নয়নমূলক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, অতীতে বিএনপি-জামায়াত তাদের সরকারের আমলে দুর্নীতিকে রাষ্ট্রীয়ভাবে লালন-পালন করে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে। সেই দুর্নীতির মূল এখন উৎপাটন হচ্ছে। তাই সরকারের দুর্নীতিবিরোধী অভিযানের সমালোচনা করা হচ্ছে, মানে দুর্নীতিবাজদের পক্ষ নেওয়া হচ্ছে।

বিএনপিকে জনবিচ্ছিন্ন দল উল্লেখ করে তিনি আরও বলেন, এই দলের কথা বলার কিছু নেই। সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে তারা জনগণের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে মাহবুব উল আলম হানিফ নির্ধারিত অনুষ্ঠানে যোগ দেন।

 

/টিটি/এমওএফ/

লাইভ

টপ
X