‘করোনায় ডিজিটাল বাংলাদেশের কারণে ঘরে বসে কাজ করা গেছে’

Send
মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৮:০৮, সেপ্টেম্বর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:১০, সেপ্টেম্বর ২৪, ২০২০




করোনার মধ্যে ডিজিটাল বাংলাদেশের সব ধরনের সুবিধা নিয়ে দেশ এগিয়ে গেছে বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন। তিনি বলেন, করোনার কারণে পুরো পৃথিবী থমকে গিয়েছিলো। তবে বর্তমান সরকারের সদিচ্ছার কারণে আমরা ঘরে বসে সব কাজ করতে পেরেছি। ডিজিটাল বাংলাদেশের সুবিধা নিয়ে শিক্ষার্থীরা অনলাইনে ক্লাস করছেন, ইউনিভার্সিটির ছাত্ররাও ঘরে বসে ক্লাস করার সুবিধা পেয়েছেন।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) মেহেরপুরের মুজিবনগরে দুর্যোগ সহনীয় ঘর পাওয়া সুবিধাভোগীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, আওয়ামী লীগ ক্ষমতায় এলে গরিব মানুষদের কথা বলে। গরিব মানুষের সুখ-দুঃখের ভাগীদার হয়।

ফরহাদ হোসেন আরও বলেন, করোনোভাইরাস প্রতিষেধক কবে আসবে তা আমরা সঠিকভাবে বুঝতে পারছি না। কেউ বলছে তিন মাস, কেউ বলছে ছয় মাসের মধ্যে আসবে। তবে যাই হোক না কেন, প্রতিষেধক আসার আগ পর্যন্ত করোনা প্রতিরোধে সতর্কভাবে চলতে হবে। মাস্ক বাধ্যতামূলক ব্যবহার করতে হবে, এর কোনও বিকল্প নেই।

অনুষ্ঠানে সুবিধাভোগীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে লেখা একটি চিঠি পাঠ করা হয়। চিঠি পাঠ করেন সুবিধাভোগীদের পক্ষ থেকে তুষার।

আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. মো. মুনসুর আলম খান। এসময় আরও বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, পুলিশ সুপার এস এম মুরাদ আলি, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য, মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সরকার, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউনিয়নের চেয়ারম্যান আমাম হোসেন মিলু, দারিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল, দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুস্তাকিম হোসেন খোকন প্রমুখ।

 

/টিটি/

লাইভ

টপ
X