চাঁদাবাজির মামলায় শ্রমিক লীগ নেতাসহ ৫ জন কারাগারে

Send
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৩১, সেপ্টেম্বর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৩১, সেপ্টেম্বর ২৪, ২০২০

কারাগারটাঙ্গাইলের সখীপুরে চাঁদাবাজির মামলায় উপজেলা শ্রমিক লীগের সভাপতি বাচ্চু সিকদারসহ ৫ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে ৭ জন আসামির মধ্যে ৬ জন আদলতে আত্মসমর্পণ করেন। উভয় পক্ষের শুনানি শেষে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন আক্তার জামিন নামঞ্জুর করে তাদের মধ্যে ৫ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাদীপক্ষের আইনজীবী আনোয়ার হোসেন এসব তথ্য জানান।

আসামিরা হলেন—উপজেলা শ্রমিক লীগের সভাপতি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবু বকরের ছেলে বাচ্চু সিকদার (৫৫), একই ওয়ার্ডের মৃত হুরমুজ আলীর ছেলে শামসুল হক (৫৪), তার ভাই রউফ সিকদার (৫০), আবুল হোসেনের ছেলে আবুল কাশেম (৪৫) এবং মৃত ইসমাইল সিকদারের ছেলে জেলহক সিকদার (৪৪)।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মৃত পাঞ্জু সিকদারের ছেলে সামাদ সিকদারের  কেনা জমিতে ২০১৯ সালে সখীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পাঁচতারা মার্কেটের দ্বিতীয় তলায় নির্মাণকাজ শুরু করেন। ওই সময় উপজেলা শ্রমিক লীগের সভাপতি বাচ্চু সিকদার ও তার লোকজন দখল ও চাঁদা দাবি করে। পরে সামাদ সিকদার বাদী হয়ে বাচ্চু সিকদারসহ ৭ জনকে আসামি করে টাঙ্গাইলের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি (সখীপুর) আদালতে মামলা দায়ের করেন।

 

/আইএ/

লাইভ

টপ