চুরির অভিযোগে দুই কিশোরকে নির্যাতন!

Send
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত : ২০:৪৬, সেপ্টেম্বর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৫৪, সেপ্টেম্বর ২৪, ২০২০

নির্যাতনের শিকার দুই কিশোরসাতক্ষীরায় সুপারি চুরির অভিযোগে দুই কিশোরকে নির্যাতন শেষে থানায় সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে তালা উপজেলায়। ২৩ সেপ্টেম্বর ভোর ৩টার দিকে ওই দুই কিশোরকে আটক করা হয়। এরপর তাদের হাত পিছমোড়া দিয়ে বেঁধে নির্যাতন চালানো হয়।

এলাকাবাসী জানায়, কয়েকদিন আগে উপজেলার একজন কাচামাল ব্যবসায়ীর বাড়ি থেকে ভ্যান, সাইকেল ও টর্চ লাইট চুরি হয়। এ ঘটনায় ওই ব্যবসায়ী পাটকেলঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ভ্যান, সাইকেল ও টর্চ লাইট চুরির ঘটনায় আটক দুই কিশোরকে নির্যাতন চালিয়ে স্বীকারোক্তি আদায়ের চেষ্টা চালানো হয়। বাড়ির পিলার ও মেহগনি গাছে বেঁধে নির্যাতন করা হয়। নির্যাতনের পর কিশোরদ্বয় সুপারি চুরির কথা স্বীকার করে। তবে ভ্যান, সাইকেল ও টর্চ লাইট চুরির কথা অস্বীকার করে। এরপর তাদের নিয়ে যাওয়া হয় ইউনিয়ন পরিষদে। সেখানে হাজির করলে প্রাপ্তবয়স্ক না হওয়ায় প্রশাসনের দ্বারস্থ হতে পরামর্শ দেওয়া হয়। এ সময় এলাকাবাসী তাদের ভ্যানে করে গ্রাম ঘুরিয়ে থানায় নিয়ে যায়।

পাটকেলঘাটা থানার বিট অফিসার এসআই সুব্রত বলেন, ‘বাদীর অভিযোগ না থাকায় এবং ধৃতরা কিশোর হওয়ায় তাদের অভিভাবকদের ডেকে বিষয়টি মীমাংসা করা হয়েছে।’

/আইএ/

লাইভ

টপ