পাওয়ারটিলারের নিচে চাপা পড়ে চালক নিহত

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ১৩:৩৩, সেপ্টেম্বর ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৩৩, সেপ্টেম্বর ২৮, ২০২০

সড়ক দুর্ঘটনাদিনাজপুরের নবাবগঞ্জে খড়বোঝাই পাওয়ার টিলার উল্টে গিয়ে খড়ের নিচে চাপা পড়ে আজমল হোসেন (২৮) নামে এক পাওয়ারটিলার চালক নিহত হয়েছেন। এ ঘটনায় খড়ের ওপরে থাকা দুই ব্যক্তি আহত হয়েছেন। রবিবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টায় নবাবগঞ্জ উপজেলার বড় মাগুড়া এলাকার ইটভাটার পাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আজমল হোসেন বিরামপুর উপজেলার উত্তর হরিরামপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে। আহতরা নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তারাও উত্তর হরিরামপুর গ্রামের বাসিন্দা।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশোক কুমার চৌহান স্থানীয়দের বরাত দিয়ে বাংলা ট্রিবিউনকে জানান, রবিবার দিবাগত রাতে বিরামপুর থেকে দুটি পাওয়ারটিলারে করে খড় নিয়ে গাইবান্ধার ধাপেরহাট যাচ্ছিল আজমল হোসেনসহ কয়েকজন। পথে নবাবগঞ্জের বড় মাগুড়াগ্রামের ইটভাটার সামনে একটি পাওয়ারটিলার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়। এ সময় চালক আজমল ওই খড়ের নিচে চাপা পড়ে মৃত্যুবরণ করেন। এ সময় খড়ের ওপরে থাকা আরও দুজন আহত হন। পরে স্থানীয়রা এসে খড়ের নিচে থেকে মৃত অবস্থায় আজমলকে উদ্ধার করেন। পরিবারের কোনও আপত্তি না থাকায় মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

/আইএ/

লাইভ

টপ
X