স্বামীকে খুঁজতে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১০:০৬, সেপ্টেম্বর ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১০:০৬, সেপ্টেম্বর ২৯, ২০২০

ধর্ষণ


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় এক গৃহবধূ (২৩) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূর স্বামীর বন্ধু মহসিন (৩৫) ও রজমান (৩২) নামে দু’জনের মিলে ধর্ষণ করে। রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে ধর্ষণের এ ঘটনাটি ঘটে। এ  ঘটনায় সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকালে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক।

মামলা সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর ছোট বোনকে নিয়ে তার স্বামী মুন্সীগঞ্জের সিরাজদিখা এলাকা থেকে এক মাস আগে চলে আসে। বিভিন্ন স্থানে তার স্বামী ও ছোট বোনকে খোঁজাখুজি করতে থাকে। রবিবার রাত সাড়ে ৮টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজির সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় তার স্বামী ও বোনকে খুঁজতে আসলে তার স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়। এ সময় তার স্বামী ও বোনের খোঁজ দেওয়ার কথা বলে মহসিন ওই এলাকার জসিমের নির্মাণাধীন একটি চারতলা ভবনের নিজ তলায় নিয়ে যায়। সন্তানকে পাশে রেখে মহসিন তাকে ধর্ষণ করে। পরে মহসিন তার বন্ধু রজমানকে ডেকে আনলে সেও ওই গৃহবধূকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন। পরে ঘটনাটি তার আত্মীয়-স্বজনকে জানানোর পর সোমবার বিকালে ওই গৃহবধূ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন।
সিদ্ধিরগঞ্জ  থানার ওসি কামরুল ফারুক বলেন, ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার হাসপাতালে পাঠানো হবে।

 

/এসটি/

লাইভ

টপ