বাসা থেকে তিন নারী উদ্ধার, দম্পতিসহ আটক ৩

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ০০:২২, সেপ্টেম্বর ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:৩১, সেপ্টেম্বর ৩০, ২০২০

আটক তিন ব্যক্তি আটকে রেখে অনৈতিক কাজে লিপ্ত রাখার অভিযোগে বরিশাল নগরীর শ্রীনাথ চ্যাটার্জি লেনের একটি ফ্ল্যাট বাসা থেকে স্বামী-স্ত্রীসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় ওই বাসা থেকে তিন নারীকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত আটকৃতদের জিজ্ঞাসাবাদ চলছিল। বুধবার (৩০ সেপ্টেম্বর) তাদের আদালতে সোপর্দ করা হবে। 

বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের এই অভিযানে আটককৃতরা হলেন-রানা ও তার স্ত্রী জেসমিন বেগম এবং সহযোগী আকাশ। জেসমিন একটি মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। ওই মামলায় তার এক বছরের জেল এবং ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযানে থাকা এসআই মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে ওই ফ্ল্যাটে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় বাসায় আটকে অনৈতিক কর্মকাণ্ডে বাধ্য করা তিন নারীকে উদ্ধার করা হয়। আটক করা হয় অভিযুক্ত দম্পত্তি ও তাদের সহযোগীকে।

উদ্ধারকৃতরা নারীরা জানান, বিউটি পার্লারে মাসিক বড় অংকের টাকায় চাকরি দেওয়ার কথা বলে আটকে তাদের দিয়ে অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে আসছিল অভিযুক্ততরা।

এসআই আরও বলেন, এই চক্রটি দীর্ঘদিন ধরে চাকরির প্রলোভন দেখিয়ে নারীদের পতিতাবৃত্তিতে বাধ্য করে আসছে। তাদের বিরুদ্ধে মানবপাচার আইন মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। 

/আরআইজে/

লাইভ

টপ