স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৪৮, সেপ্টেম্বর ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৪৯, সেপ্টেম্বর ৩০, ২০২০

ধর্ষণমাদারীপুরের কালকিনি থেকে এক স্কুলছাত্রীকে অপহরণ করে বরিশালের গৌরনদী উপজেলার গোরক্ষডোবা গ্রামে এনে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকালে ধর্ষণে সহযোগিতা করায় ইতি দাস নামের একজনকে গ্রেফতার করে পুলিশ। একইসময় উদ্ধার করা নির্যাতিতাকে মেডিক্যাল পরীক্ষার জন্য শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
অভিযুক্ত সোনা মণ্ডল তার নিকটতম আত্মীয় উপজেলার গোরক্ষডোবা গ্রামের মৃত রনজিৎ দাসের স্ত্রী ইতি দাসের বাড়িতে ওই স্কুলছাত্রীকে জিম্মি করে ধর্ষণ করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই অহিদ মিয়া জানান, গত ২১ সেপ্টেম্বর পার্শ্ববর্তী কালকিনি উপজেলার রমজানপুর আইডিয়াল টেকনিক্যালের ছাত্রী (১৫) বাড়ি থেকে প্রাইভেট পড়তে পথে যাওয়ার সময় সোনা মণ্ডল তার সহযোগীদের নিয়ে পথরোধ করে।
এরপর জোরপূর্বক ওই ছাত্রীকে মোটরসাইকেল তুলে সোনা মণ্ডল তার নিকটতম আত্মীয় উপজেলার বার্থী ইউনিয়নের গোরক্ষডোবা গ্রামে রণজিৎ দাসের বাড়িতে আটকে ধর্ষণ করে। এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপর এজাহারভুক্ত আসামি ইতি দাসকে কটকস্থল এলাকা থেকে গ্রেফতার করা হয়। প্রধান অভিযুক্ত সোনা মণ্ডলকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

/এমআর/

লাইভ

টপ
X