তিন জেলার সড়কে প্রাণ গেলো ৩ জনের

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ২২:৪৪, অক্টোবর ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৪৪, অক্টোবর ১৭, ২০২০

পৃথক সড়ক দুর্ঘটনায় দেশের তিনটি জেলায় ৩ জনের মৃত্যু হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো সংবাদ: 

মুন্সীগঞ্জ প্রতিনিধি জানান, মুন্সীগঞ্জের সদর উপজেলায় মিশুকের ধাক্কায় আব্দুল্লাহ (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) দুপুর ১২টার দিকে সদরের জোরপুকুরপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ জোড়পুকুরপাড় গ্রামের নিজাম হাওলাদারের ছেলে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান এ খবর নিশ্চিত করেন। তিনি জানান, রাস্তা পার হতে গিয়ে মিশুকের ধাক্কায় মৃত্যু হয় শিশুটির। এই ঘটনায় চালককে আটক করা হয়েছে। মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আছে। শিশুর পরিবার চাইলে মামলা নেওয়া হবে। 
মানিকগঞ্জ প্রতিনিধি জানান, মানিকগঞ্জ-সিংগাইর আঞ্চলিক সড়কের সদর উপজেলার বেতিলা-মিতরা এলাকায় ঢাকামুখী একটি ট্রাকচাপায় মিরাজ আব্দুল্লাহ আবির সিদ্দিকি (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে দুর্ঘটনাস্থলে মারা যান তিনি। নিহত আব্দুল্লাহ মাগুড়া জেলা শহরের স্টেডিয়ামপাড়া এলাকার মির্জা কৌশিক সিদ্দিকীর ছেলে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, সকালে ঢাকামুখী গ্যাসের সিলিন্ডার বোঝাই একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে ওই ট্রাকচাপায় পিষ্ঠ হয়ে মারা যান তিনি। কিছু দূর যাওয়ার পর ওই ট্রাকটিও নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তবে ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যায়। নিহতের লাশ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। 
জামালপুর প্রতিনিধি জানান, জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় তোফাজ্জল (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পূর্ব শ্যামপুর চৌরাস্তা মোড়ে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে পূর্ব শ্যামপুর গ্রামের ওয়াহেদের ছেলে বৃদ্ধ কৃষক তোফাজ্জল বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় পাশ্ববর্তী ব্রহ্মপুত্র নদ থেকে বালু উত্তোলন করতে যাওয়ার সময় একটি মাহিন্দ্র ট্রাক্টর চাপা দিলে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। পরে চালক আসাদ ট্রাক্টর ফেলে পালিয়ে যায়। মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

/আরআইজে/

লাইভ

টপ
X