কটিয়াদিতে ট্রাকচাপায় শ্বশুর ও পুত্রবধূ নিহত

Send
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৪৯, অক্টোবর ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৫৫, অক্টোবর ১৮, ২০২০

কিশোরগঞ্জের কটিয়াদীতে শ্বশুরের সঙ্গে মোটরসাইকেলে করে যাওয়ার সময় ট্রাকচাপায় ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী স্মৃতি আক্তার (২০)।

এ ঘটনায় গুরুতর আহত হন নিহত গৃহবধূর শ্বশুর মোটরসাইকেল চালক কুতুব উদ্দিন (৫৫)। আশঙ্কাজনক অবস্থায় তিন ঘণ্টা পর ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুপুর ২টার দিকে নরসিংদীতে মারা যান তিনি।

রবিবার (১৮ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আব্দুস ছোবহান ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত নারীর লাশ উদ্ধার এবং ঘাতক ট্রাক ও মোটরসাইকেল আটক করা হয়েছে। তবে ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

নিহত স্মৃতি আক্তার বাজিতপুর উপজেলার বিলপাড় গজারিয়া গ্রামের মাসুম মিয়ার স্ত্রী এবং কটিয়াদী উপজেলার চরপুক্ষিয়া গ্রামের পুলিশ কনস্টেবল শামসুল আলম পণ্ডিতের মেয়ে।

অন‌্যদিকে নিহত কুতুব উদ্দিন বাজিতপুর উপজেলার বিলপাড় গজারিয়া গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে।

প্রত‌্যক্ষদর্শী ও ‍পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে কুতুব উদ্দিন তার পুত্রবধূ স্মৃতি আক্তারকে নিয়ে মোটরসাইকেলে বিলপাড় গজারিয়া থেকে কটিয়াদী যাচ্ছিলেন। পথে চরিয়াকোনা এলাকায় পেছন থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৩-০১৫৪) নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্মৃতি আক্তারের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত হন শ্বশুর কুতুব উদ্দিন। তাকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়। ঢাকা যাওয়ার পথে নরসিংদীতে দুপুর ২টার দিকে তিনি মারা যান।

/আরআইজে/এমওএফ/

লাইভ

টপ