সিংড়ায় সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

Send
নাটোর প্রতিনিধি
প্রকাশিত : ০০:২৬, অক্টোবর ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:২৬, অক্টোবর ১৯, ২০২০

নাটোরের সিংড়া উপজেলার বিনগ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন একজন। আহত যুবক রায়হানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন-সিংড়া উপজেলার পিপুলশন গ্রামের দুদু প্রাংয়ের ছেলে সবুজ (৩০) ও ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার সুলতানের ছেলে গিয়াস (৩২)।

সিংড়া থানার ওসি নূর এ আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতদের একজন ভাড়ায় মোটরসাইকেল চালক, অপরজন ফরিদপুর জেলার অধিবাসী।  

সিংড়া থানার এসআই ইলিয়াস কবীর স্থানীয়দের বরাত দিয়ে জানান, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার সুলতানের ছেলে গিয়াস ও তার বন্ধু রায়হান পিপুলশন গ্রামে বন্ধুর বাড়িতে বেড়াতে আসেন। রবিবার (১৮ অক্টোবর) দুপুরের পর তারা ওই বাড়ি থেকে উপজেলা শহরে বেড়ানোর জন্য সবুজের মোটরসাইকেল ভাড়া করেন। বেড়ানো শেষে চালকসহ তিনজন পিপুলশনে ফিরছিল। পথে উপজেলার জামতলী-বামিহাল সড়কের বিনগ্রাম এলাকায় পৌঁছলে মোটরসাইকেলটি রাস্তায় পিছলে পড়ে গেলে আরোহী তিনজন ও ছিটকে পড়েন। এ সময় পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দুইজন নিহত ও একজন আহত হন৷ স্থানীয় লোকজন আহত রায়হানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ট্রাকটি জব্দ ও চালক হেলপারকে আটক করে।

তবে প্রত্যক্ষদর্শী বিনগ্রামের বেলাল জানান, মানসিক প্রতিবন্ধী এক নারী রাস্তা পার হচ্ছিল। তাকে বাঁচাতে গিয়েই মোটরসাইকেলটি মোড় নিতে গিয়ে পিছলে পড়ে ওই দুর্ঘটনা ঘটে।

সিংড়া থানার ওসি নূর এ আলম সিদ্দিকী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

/আরআইজে/

লাইভ

টপ
X