ব্ল্যাকমেইল করায় পর্নোগ্রাফি আইনে তরুণীর মামলা, দুজন গ্রেফতার

Send
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত : ০১:৫৭, অক্টোবর ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:০১, অক্টোবর ১৯, ২০২০

টাঙ্গাইল 
টাঙ্গাইলের সখীপুরে এক তরুণীর গোসলের দৃশ্য গোপনে মোবাইলে ধারণ ও তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে অনৈতিক প্রস্তাবের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই তরুণী পর্নোগ্রাফি আইনে মামলা করলে শনিবার (১৭ অক্টোবর) রাতে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। সখীপুর থানার এসআই ফয়সাল আহমেদ রবিবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় এ তথ্যটি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বড়চওনা গ্রামের মিন্টু শীলের ছেলে আশিক শীল (২৩) ও একই এলাকার নিখিল শীলের ছেলে পাপ্পু শীল (২৪)। তারা পেশায় চুলকাটা শ্রমিক।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই তরুণী একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। করোনাকালে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় ওই তরুণী তার বাড়িতে চলে আসে। পরে সম্প্রতি ওই তরুণী নিজের বাড়ির বাথরুমে গোসল করছিলেন। এ সময় ওই দুই যুবক টিনের তৈরি বাথরুমের ছিদ্র দিয়ে তরুণীর গোসলের দৃশ্য গোপনে মোবাইলে ভিডিও করে। ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তরুণীকে অনৈতিক প্রস্তাব দেয় তারা। বিষয়টি ওই তরুণী তার পরিবারকে জানান। পরে  তরুণী নিজেই বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে সখীপুর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। মামলার পর রাতেই আসামিদের পুলিশ গ্রেফতার করে। 

সখীপুর থানার এসআই ফয়সাল আহমেদ বলেন, ‘এ ঘটনায় ওই তরুণী পর্নোগ্রাফি আইনে দুই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করা হয়। আসামিদের কাছ থেকে মোবাইল ও ভিডিও জব্দ করা হয়েছে। পরে রবিবার (১৮ অক্টোবর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।’

 

/টিএন/

লাইভ

টপ