ছোট ভাইয়ের রডের আঘাতে বড় ভাই নিহত

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৩১, অক্টোবর ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৩১, অক্টোবর ২০, ২০২০

বরিশালজমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বরিশালের মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের কোলানিয়া গ্রামে ছোট ভাইয়ের রডের আঘাতে বড় ভাই তোফেল মহলদারের (৬০) মৃত্যু হয়েছে  বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে পুলিশ লাশ উদ্ধার করে মুলাদী থানায় নিয়ে যায়।  

আগামীকাল বুধবার (২১ অক্টোবর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। অভিযুক্ত মালেক মহলদার ও নিহত তোফেল মহলদার মৃত ঝমঝম মহলদারের ছেলে। তোফেলের কোনও ছেলে নেই এবং স্ত্রীও বহু আগে মারা গেছেন। তার দুই মেয়ে থাকলেও তারা কেউ কাছে ছিলেন না। 

স্থানীয় চৌকিদার শহিদুল ইসলাম জানান, তোফেলের ছেলে না থাকায় মালেক তার নিকট জমি দাবি করে আসছিল। সর্বশেষ মঙ্গলবার সকালে মালেক তার দাবিকৃত জমির দলিল চান ভাইয়ের নিকট। কিন্তু তোফেল কোনওভাবেই তাকে জমি দেবেন না বলে সাফ জানিয়ে দেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে মালেক লোহার রড দিয়ে বড় ভাইকে পেটায়। এতে সে অসুস্থ হয়ে পড়লে গ্রাম্য চিকিৎসক এনে তার চিকিৎসা করানো হয়। বিকাল ৫টায় তোফেল মৃত্যুর কোলে ঢলে পড়েন। ঘটনার পরপরই মালেক বাড়ি থেকে পালিয়ে যায়।  

রাত ৮টায় ঘটনাস্থলে মরদেহ উদ্ধারে যাওয়া এসআই মো. আইউব জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মালেক তার বড় ভাই তোফেলকে রড দিয়ে পিটিয়ে মেরে ফেলেছেন বলে জানিয়েছেন চৌকিদার শহিদুল ইসলাম।  

মুলাদী থানার ওসি ফয়েজ উদ্দিন জানান, তোফেলের শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া মৃত্যুর সঠিক কারণ নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। 

তিনি আরও জানান, তোফেলের মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য আগামীকাল শের-ই বাংলা মেডিক্যালের মর্গে পাঠানো হবে। 

/আরআইজে/

লাইভ

টপ