গৌরীপুরে শুভ্র হত্যার প্রধান আসামি রিয়াদসহ ৪ জনের রিমান্ড

Send
ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত : ২২:০৪, অক্টোবর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:০৮, অক্টোবর ২১, ২০২০




মাসুদুর রহমান শুভ্রময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যাকাণ্ডে গ্রেফতার উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ চার আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

প্রধান আসামি রিয়াদুজ্জামানকে তিন দিন বাকি তিন আসামিকে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। বুধবার (২১অক্টোবর) বিকালে ময়মনসিংহ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহবুবা আক্তার রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুর হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন। তিনি জানান, গ্রেফতার রিয়াদুজ্জামান রিয়াদসহ চার আসামিকে সাত দিনের রিমান্ড চেয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। বিচারক প্রধান আসামিকে তিন দিন বাকি তিন আসামি জাহাঙ্গীর, রাসেল ও মুজিবুরকে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর রাতে গৌরীপুর উপজেলা সদরে স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ও বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ ১৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:
গৌরীপুরে শুভ্র হত্যার তদন্তে গোয়েন্দা পুলিশ

গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

 

গৌরীপুর পৌরনির্বাচনে প্রার্থী হতে চেয়েছিলেন শুভ্র

গৌরীপুর স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ্র হত্যাকাণ্ডে মামলা দায়ের

হত্যা মামলার আসামি হওয়ায় পৌর মেয়রকে দল থেকে বহিষ্কার

 

/টিটি/

লাইভ

টপ