নোয়াখালী ও চাঁদপুরে দুটি লাশ উদ্ধার

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ০১:৪৩, অক্টোবর ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:৪৫, অক্টোবর ২৩, ২০২০

লাশ উদ্ধার





নোয়াখালীর কোম্পানীগঞ্জে ধানক্ষেত থেকে এক যুবকের ও চাঁদপুরের মেঘনা নদীতে আরেক জেলের লাশ উদ্ধার হয়েছে।
নোয়াখালী প্রতিনিধি জানান, কোম্পানীগঞ্জ উপজেলার চর ফকিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চর কচ্ছপিয়া গ্রামের বামনী নদীর পাড় সংলগ্ন একটি ধান ক্ষেত থেকে বুধবার রাত সাড়ে ১২ টায় অজ্ঞাত যুবকের (৩৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য লাশটি নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দূর্বৃত্তরা ওই যুবককে হত্যা করে নদীতে লাশ ফেলে দেয়। পরে, জোয়ারের পানিতে মরদেহ এখানে ভেসে আসে।

চাঁদপুর প্রতিনিধি জানান, চাঁদপুরে মেঘনা নদীতে ইলিশ মাছ ধরতে গিয়ে নিখোঁজের দু’ দিন পর জেলে সুলতান (৪০)-এর মরদেহ উদ্ধার করা হয়েছে। ১৯ অক্টোবর সোমবার দিনগত গভীর রাতে পুরাণবাজার হরিসভা রণাগোয়াল এলাকায় মাছ ধরার সময় দুটি জেলে নৌকার মুখোমুখি সংঘর্ষে ওই জেলে নদীতে ছিটকে পড়ে যায়।
তার বাড়ি শহরের পুরাণবাজার মধ্য শ্রীরামদী সরকারি পুকুর পাড় এলাকায়। জনৈক সাজুর নৌকার জেলে ছিলেন তিনি।
স্থানীয়রা জানান, রাতের অন্ধকারে চুরি করে ইলিশ শিকার করার জন্য প্রতিবেশীদের সঙ্গে নদীতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন সুলতান।
পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ হোসেন বলেন, বুধবার সন্ধ্যার দিকে মেঘনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হবে।

/টিএন/

লাইভ

টপ