পূজা উদযাপনে বাড়ি যাওয়ার পথে লাশ হলেন বিদ্যুৎকর্মী

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৯:১৪, অক্টোবর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:১৪, অক্টোবর ২৪, ২০২০



বাসচাপাগাজীপুরে পূজা উদযাপনের জন্য বাড়ি যাওয়ার পথে বাসের চাপায় সত্য রঞ্জন দেবনাথ (৪০) নামে একজন বিদ্যুৎকর্মী নিহত হয়েছেন। শনিবার (২৪ অক্টোবর) সকাল ৭টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কড্ডা ট্রাকস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) এর বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম এসব তথ্য জানান।     

সত্য রঞ্জন দেবনাথ নরসিংদীর পলাশ উপজেলার পণ্ডিতপাড়া গ্রামের সুভাষ দেবনাথের ছেলে এবং গাজীপুর বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের (আরপিসিএল) কড্ডা পাওয়ার প্ল্যান্টে হেলপার পদে চাকরি করতেন।

এসআই কামরুল ইসলাম জানান, পূজার ছুটিতে শনিবার সকালে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে গ্রামে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন সত্য রঞ্জন। সকাল ৭টার দিকে তিনি গাজীপুর সিটি করপোরেশনের কড্ডা ট্রাকস্ট্যান্ড এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় তার স্ত্রী মোটরসাইকেলের পেছনে উঠে বসতে গেলে মোটরসাইকেলসহ তিনি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ওপর পড়ে যান। তাৎক্ষণিক পেছন থেকে চান্দনা চৌরাস্তাগামী একটি বাস সত্য রঞ্জনকে চাপা দিয়ে চলে যায়। এতে সত্য রঞ্জন ঘটনাস্থলেই নিহত হন। তবে স্ত্রী রক্ষা পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

/আইএ/

লাইভ

টপ