বন্দরে জুটমিল শ্রমিকের লাশ উদ্ধার

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২১:২৯, অক্টোবর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:২৯, অক্টোবর ২৪, ২০২০

লাশ উদ্ধারনারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুরের চাঁনপুর এলাকা থেকে  রাহিমা বেগম (৪৫) নামে জুট মিলের এক নারী শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ অক্টোবর) দুপুরে এশিয়ান হাইওয়ে (মদনপুর-গাজীপুর বাইপাস সড়ক) পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের দুই হাঁটু, পিঠ ও কোমরে আঘাতের চিহ্ন রয়েছে এবং নাক থেঁতলানো ছিল বলে পুলিশ জানায়।

নিহত রাহিমা বন্দরের মদনপুর বড় সাহেব বাড়ির কৈতারবাগ এলাকার রুহুল আমিনের স্ত্রী। পুলিশ ধারণা করছে, সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। তবে পরিবারের অভিযোগ, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহত রাহিমার ভাগ্নে আবদুর রহমান জানান, তার খালা রাহিমা বেগমের বিয়ে হয় বন্দরের মদনপুর বড় সাহেব বাড়ির কৈতারবাগ এলাকার রুহুল আমিনের সঙ্গে। রুহুল আমিন পরে আবারও বিয়ে করেন। এরপর নানা কারণে রাহিমাকে নির্যাতন করতো রুহুল। পরে সতিনের সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি কাঁচপুর এলাকার মালেক জুট মিলে কাজ নেন এবং আলাদা জীবনযাপন করেন। গত শুক্রবার সকালে রাহিমা বেগম কাজে যান। দুপুর ২টায় অফিস ছুটির পরও বাড়ি না আসায় তারা বিভিন্ন জায়গায় রাহিমার খোঁজ করেন। অবশেষে শনিবার দুপুরে বন্দরের মদনপুর এলাকার সুরুজ আলী টেক্সটাইল মিলের সামনের রাস্তা থেকে রাহিমার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে বন্দরের ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আজিজুল হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সড়ক দুর্ঘটনায় রাহিমার মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে ঘটনাটি সড়ক দুর্ঘটনা নাকি হত্যাকাণ্ড।

/আইএ/

লাইভ

টপ