ট্রলির সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

Send
পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত : ১০:৫০, অক্টোবর ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৩৯, অক্টোবর ২৫, ২০২০

সড়ক দুর্ঘটনাপঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রলির সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ছয় জন। শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের শালবাহান রোড এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল ইসলাম এ তথ্য জানান।

নিহতরা হলেন জেলার তেঁতুলিয়া উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কলোনিপাড়া এলাকার ওষুধ ব্যবসায়ী রবিউল ইসলামের স্ত্রী ইয়াসমিন (৩৮) এবং মাইক্রোচালক একই ইউনিয়নের সরকারপাড়া এলাকার সুনীল (২৩)। গুরুতর আহতরা বর্তমানে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পঞ্চগড় সদর উপজেলার পঞ্চগড় ইউনিয়নের দেওয়ানহাট এলাকায় আত্মীয়ের বাড়িতে খাৎনার দাওয়াত খেয়ে মাইক্রোবাসে বাড়ি ফিরছিলেন রবিউল ইসলামের পরিবার। পথিমধ্যে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের শালবাহান রোড এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা পাথরবাহী ট্রলির সঙ্গে মাইক্রোবাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসচালক সুনীল ও রবিউলের স্ত্রী ইয়াসমিন নিহত হন। আহত হন রবিউল ইসলাম (৪৫), রবিউলের পিতা ফুল মোহাম্মদ (৭৫), রবিউলের কন্যা রৌদশী (১৪), মিথিলা (১৬) ছেলে ফয়সাল (১৭) ও পরিবারের সদস্য তহসিনা (৪৭)। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

/আইএ/এমএমজে/

লাইভ

টপ