ভাতিজিকে ঘরে ডেকে এনে ধর্ষণ, চাচা গ্রেফতার

Send
লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৫২, অক্টোবর ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:১৮, অক্টোবর ২৫, ২০২০

ধর্ষণলালমনিরহাট জেলার সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা এনামুল হকের (২৬) বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত এনামুল হককে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (২৪ অক্টোবর) বিকালে উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড চিনিপাড়ায় নিজ বাড়িতে কিশোরী ভাতিজিকে ঘরে ডেকে এনে ধর্ষণ করেন চাচা এনামুল হক।
স্থানীয় লোকজন ও পরিবার সূত্রে জানা যায়, বিকালে ওই কিশোরীর মা ঘাস কাটার জন্য বাড়ির বাইরে গেলে ধর্ষক এনামুল হক তারই আপন ভাতিজিকে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করেন। কিছুক্ষণের মধ্যেই ধর্ষণের শিকার ওই কিশোরীর মা ফিরে এসে ধর্ষকের ঘরে আপত্তিকর অবস্থায় দুজনকে দেখলে ধর্ষক পালিয়ে যায়। এরপরে ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
লালমনিরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানায়, এ বিষয়ে একটি ধর্ষণ মামলা করেছেন কিশোরীর মা। এরপর সন্ধ্যায় আসামি ধর্ষক এনামুল হককে একই এলাকার বটতলা বাজারের একটি চায়ের দোকান থেকে আটক করা হয়। মামলাটি তদন্তাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

/এমআর/এমওএফ/

লাইভ

টপ