মাদ্রাসা থেকে দুই শিশু শিক্ষার্থী নিখোঁজ

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৫৬, অক্টোবর ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৫৬, অক্টোবর ২৬, ২০২০

নিখোঁজ দুই শিক্ষার্থীহবিগঞ্জের শায়েস্তাগঞ্জের একটি হাফিজিয়া মাদ্রাসা থেকে দুই শিশু শিক্ষার্থী গত শনিবার (২৪ অক্টোবর) থেকে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে। মাদ্রাসা কর্তৃপক্ষ বলছে, তারা মাদ্রাসা থেকে পালিয়ে গেছে।

নিখোঁজ ছাত্ররা হলো জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার নুপুর ইউনিয়নের শ্রীরামপুর নূরে মদিনা হাফিজিয়া মাদ্রাসার ছাত্র স্থানীয় গোয়াহাটি গ্রামের মো. সাহাব উদ্দিনের ছেলে শিবলু মিয়া (১৩) এবং বানিয়াচং উপজেলার সুজাতপুর গ্রামের নুরুজ আলীর ছেলে মো. মেহেদী হাসান (১১)।

মাদ্রাসার সিনিয়র শিক্ষক সুলতান মাহমুদ জানান, আমাদের ধারণা ছাত্ররা পালিয়ে কোথাও গেছে। তাদের আত্মীয়-স্বজনসহ আমরা খোঁজাখুঁজি করছি। এর আগেও ছাত্রদের পালি যাওয়ার পর ফিরে আসার রেকর্ড আছে। তবে এই দুই শিক্ষার্থী সোমবার (২৬ অক্টোবর) দুপুর ১টা পর্যন্ত ফিরে আসেনি। 

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মো. তারা মিয়া জানান, গত শনিবার আসরের নামাজের সময় হাঁটাহাঁটির এক ফাঁকে ছেলে দুজন কোথায় চলে গেছে। এরপর থেকে তাদের পাওয়া যায়নি। বিষয়টি নিখোঁজ নয়, আমার মনে হয় ছাত্ররা ঘোরাঘুরি করছে; যেকোনও সময় মাদ্রাসায় কিংবা বাড়িতে ফিরে আসবে।   

শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আল মামুন জানান, দুই জন নিখোঁজ রয়েছে মর্মে নিখোঁজ শিবলুর বাবা সাহাব উদ্দিন বাদী হয়ে থানায় জিডি করেছেন। পুলিশ ও মাদ্রাসা কর্তৃপক্ষ তাদের খুঁজে বের করার চেষ্টা করছে।

/আইএ/

লাইভ

টপ