হেঁটে যাওয়ার সময় শ্যালো মেশিনে ওড়না পেঁচিয়ে তরুণীর মৃত্যু

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ২০:৫৫, অক্টোবর ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৫৬, অক্টোবর ২৬, ২০২০

কুমিল্লাকুমিল্লার নাঙ্গলকোটে পানি সেচের শ্যালো মেশিনে ওড়না পেঁচিয়ে আসমাউল হোসনা ফারিহা (১৯) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের ছুপুয়া-অলিপুর সড়কে মদিনা ব্রিকস ম্যানুফেকচারিং নামে একটি প্রতিষ্ঠানের পানির সেচ মেশিনের পাশে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ব্রিক ফিল্ডের ম্যানেজার মো. রিয়াজ পলাতক রয়েছে।

ফারিয়া উপজেলার রায়কোট দণি ইউনিয়নের মালিপাড়া গ্রামের মোশারফ হোসেনের মেয়ে। তিনি মা সেলিনা আক্তারের সঙ্গে ছুপুয়া গ্রামে থাকতেন এবং উপজেলার হেসাখাল সুহৃদ এ কে কলেজ অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার ছুপুয়া-অলিপুর সড়কের পাশে মদিনা ব্রিকস ম্যানুফেকচারিং এর একটি ইঞ্চিনচালিত শ্যালো মেশিন দিয়ে ব্রিক ফিল্ডের পানি সেচ করা হচ্ছিলো। নিয়মিত পানি সেচ করার কারণে সড়কের মাটি সরে গেছে। এই ভাঙা সড়ক পার হতে না পেরে ফারিয়া চলন্ত মেশিনের পাশ দিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় স্যালো মেশিনের ফ্রাই হুইলের রাবার ডিস্কের সঙ্গে তার ওড়না পেঁচিয়ে যায়। শ্বাসরোধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহত ফারিয়ার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ ফেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ফারিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

/এফএস/

লাইভ

টপ