গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের মূল হোতা দেলোয়ার এবং ইস্রাফিল রিমান্ডে

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ১৬:২৩, অক্টোবর ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:২৪, অক্টোবর ২৮, ২০২০

নোয়াখালী

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ইস্রাফিল হোসেন ওরফে মিয়া (২২)-কে চার দিন এবং এই ঘটনার মূল হোতা দেলোয়ারকে শরীফপুর ইউনিয়নে হাসান হত্যা মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আলতাফ হোসেন এই তথ্যনিশ্চিত করেছেন।

বুধবার (২৮ অক্টোবর) সকালে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ৩ নং আমলি আদালতের ১ নম্বর এজলাসে নোয়াখালীর বেগমগঞ্জ একলাশপুরে নারী নির্যাতন মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামী ইস্রাফিলের সাত দিনের রিমান্ড চান পিবিআই এর তদন্ত কর্মকর্তা মামুনুর রশিদ পাটোয়ারী। বিচারক মাশফিকুল হক চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, ইস্রাফিল ২১ অক্টোবর বিকালে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

অন্যদিকে, একই আদালতে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে উপজেলার শরীফপুর ইউনিয়নে হাসান হত্যা মামলার অন্যতম আসামি দেলোয়ারের পাঁচ দিনের রিমান্ড চান মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোস্তাক আহমেদ। আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, ১৮ অক্টোবর ধর্ষণ, অস্ত্র এবং বিস্ফোরক মামলায় মোট ৭ দিনের রিমান্ড শেষে মঙ্গলবার (২৭ অক্টোবর) আদালতে তোলা হলে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। ২ সেপ্টেম্বর রাতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন এবং তা ভিডিও ধারণের ঘটনায় নেতৃত্ব দেয় এই দেলোয়ার।



 

/এএইচ/

লাইভ

টপ