সম্রাট হত্যার ঘটনায় যুবদল নেতাসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৩০, অক্টোবর ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৩২, অক্টোবর ২৮, ২০২০

নিহত সুব্রত ওরফে সম্রাট ঘোষবগুড়ায় হত্যাসহ একাধিক মামলার আসামি সুব্রত ওরফে সম্রাট ঘোষকে (২৭) কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহতের মা লতিকা রানী মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে সদর থানায় সাবগ্রাম হাট সার্বজনীন দুর্গা মন্দির কমিটির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা যুবদলের আহবায়ক অতুল চন্দ্র দাস ওরফে অতুল হাড়িকে প্রধান আসামি করে ও তার পরিবারের ১০ জনসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা করেন।

সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, রাতেই ফারুক হোসেন (৪৫) নামে এজাহার নামীয় আসামিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিল্লাল হুসাইনের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের মঞ্জুর করেন।

এজাহারে উল্লেখ করা হয়েছে, সম্রাট গত ২৫ অক্টোবর রাত সাড়ে ১২টার দিকে সাবগ্রাম হাট সার্বজনীন দুর্গা পূজা মন্দিরের সামনে পৌঁছে। এসময় আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে তাকে ঘেরাও করে। এরপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

ওসি হুমায়ুন কবির আরও জানান, গ্রেফতার এজাহারভুক্ত আসামি ফারুক হোসেনকে তিন দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান তিনি।

আরও পড়ুন:
হত্যাসহ চার মামলার আসামিকে কুপিয়ে হত্যা

বগুড়ায় যুবদল নেতার নেতৃত্বেই সম্রাটকে কুপিয়ে হত্যার অভিযোগ

 

/টিটি/

লাইভ

টপ