হিলিতে ছিনতাইকারীর ইটের আঘাতে গরু ব্যবসায়ী নিহত

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ২২:৩৪, অক্টোবর ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৪১, অক্টোবর ২৮, ২০২০

দিনাজপুরহিলিতে ছিনতাইকারীর ইটের আঘাতে জামাল উদ্দীন (৬০) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (২৮ অক্টোবর) সকালে হিলির জালালপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে পুলিশ।

নিহত জামাল উদ্দিন ওই এলাকার মৃত ফয়েজ উদ্দীনের ছেলে। আটকরা হলো সিতা ও রাম, তারা জালালপুরের পার্শ্ববর্তী পাঁচবিবি থানার গুচ্ছগ্রামের বাসিন্দা।

স্থানীয়রা ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকালে জামাল উদ্দীন পার্শ্ববর্তী গুচ্ছগ্রামে গরু কেনার উদ্দেশ্যে ৪০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। পরে সকাল ৮ টার দিকে জালালপুর-গুচ্ছগ্রামের মাঝামাঝি বড়জালালপুর ঈদগা মাঠের পাশের একটি ধানক্ষেতে তাকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখেন স্থানীয়রা। রক্তাক্ত অবস্থায় গ্রামবাসীরা তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য নিয়ে যায়। দুর্বৃত্তরা ইট দিয়ে তার মাথা থেঁতলে দিয়েছে বলে ধারণা তাদের। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. নাজমুস সাঈদ বাংলা ট্রিবিউনকে বলেন, সকাল ৯টার দিকে মুমূর্ষু অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় খুব বড় ধরনের গভীর ক্ষত ছিল, সেলাই দেওয়ার পরও রক্ত বন্ধ হচ্ছিলো না। তার মাথায় ব্যান্ডেজ করে রাখা হয়েছিল, এরপরে তার জ্ঞানও কম ছিল, দপুর ১২টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বাংলা ট্রিবিউনকে জানান, নিহত ব্যক্তি গরু কেনার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে কেউ হয়তোবা তাকে মেরে টাকা নিয়ে গেছে। কে বা কারা কিসের জন্য এই ব্যক্তিকে মেরে ফেলেছে এটি তদন্তের বিষয়, তদন্ত করে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। এখনও নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হয়নি, তারপরেও বিষয়টি নিয়ে তদন্ত চলছে, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

 

/টিটি/

লাইভ

টপ